রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর ভিডিও বার্তা: চকরিয়ায় মাদ্রাসা ছাত্র আটক

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর ভিডিও বার্তা রেকর্ড করে তা ফেসবুকে আপলোড করার অভিযোগে কক্সবাজারের চকরিয়ায় মাদ্রাসার এক ছাত্রকে আটক করেছে পুলিশ।

রবিবার বিকালে চকরিয়া পৌর এলাকা থেকে তাঁকে আটক করা হয়।

আটক মোঃ: নুরুল আজাদ (২৯)। তিনি আমজাদিয়া রফিকুল উলুম ফাযিল মাদ্রাসার তৃতীয় বর্ষের ছাত্র। চকরিয়া পৌরসভার ০৯ নং ওয়ার্ড এলাকার স্থানীয় মসজিদের ইমাম মো: এনামুল হকের পুত্র।

কক্সবাজারের পুলিশ সুপার হাসানুজ্জামান জানিয়েছেন আটক ব্যাক্তি সোনারগাঁয়ে মামুনুল হক ও তার কথিত স্ত্রীকে নিয়ে সংঘটিত ঘটনার প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিরুদ্ধে অশ্রাব্য ভাষা ব্যবহার করে গালিগালাজ করে ভিডিও বার্তা রেকর্ড করে। এই ভিডিও সে ফেসবুকে আপলোড করে। তাঁর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রেকর্ড করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888